Breaking

Tuesday, August 27, 2019

ফরিদপুরে আনোয়ার শেখের হত্যাকারীদের বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের গোয়ালেরটিলা গ্রামের আনোয়ার শেখের হত্যাকারীদের বিচারের দাবিতে মঙ্গলবার দুপুরে মমিনখার হাট এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

 মানববন্ধনে বক্তব্য রাখেন চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড.সরদার আউয়াল হাসান,যুগ্ন-সম্পাদক মোঃ হাতেম শেখ,১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাস্টার আঃ মালেক মোল্লা, চরমাধবদিয়া ইউনিয়নের ইউপি সদস্য কেরামত আলী,আইন সহয়তা কেন্দ্র (আসুকের) বিভাগীয় সেক্রেটারী মো.আক্তার হোসেন আকাশ প্রমুখ।

 এসময় নিহত আনোয়ারের মা নুরজ্জাহান,পিতা- জালাল শেখ,স্ত্রী ফরিদা,বোন মাহফুজা,দুই মেয়ে ও এক ছেলেসহ পরিবারের অন্যন্য সদস্যারা কান্নায় ভেঙ্গে পরেন । তারা হত্যার সাথে জড়িত মোঃ মজনু ফকির, মোঃ শাহিন শেখ, ইদ্রিস মন্ডল, ,আলমাস, রবিজুল, সুজন ও কাউসারকে দূরত ফাঁসির দাবি জানান। পরে ফরিদপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্বারক লিপি প্রদান করেন। এই বিষয় অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, এই হত্যার সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে । ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামীদের গ্রেফতারে জন্য মামলার আইও কে নির্দেশ দেওয়া হয়েছে। 

উল্লেখ্য গত ২৬/৫/২০১৯ইং নিহত আনোয়ার শেখ নিজ বাড়ি হতে হাট করার উদ্দ্যেশে বের হয় অনেক রাত হওয়ার পর সে বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজেও তাকে ঐরাতে পাইনি। পরের দিন ২৭/৫/১৯ইং সকালে ঐ এলাকার গোয়লেরটিলা মিনাজ উদ্দীন মোল্লা পাড়াস্থ রাস্তার পাশে মোতালেব শেখের মেহগনি বাগানে তার জবায় করা মৃত দেহ পরে থাকতে দেখে এলাকাবাসী । এই গঠনায় ফরিদপুর কোতয়ালী থানায় একটি এজাহার দায়ের করে নিহত আনোয়ারের স্ত্রী ফরিদা বেগম।

No comments:

Post a Comment