Breaking

Monday, August 24, 2020

ফরিদপুরের ভাঙ্গায় মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষ: নিহত ২


নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাউলী গঙ্গাদরদী গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে শামিম (২৪) ও রাকিব (২১) নামে আপন দুই ভাই নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২৪ আগস্ট) ভোরে উপজেলার হাউলী গঙ্গাদরদী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত শামিম ও রাকিব ওই গ্রামের গিয়াসউদ্দিন মাতুব্বরের ছেলে।

নিহতদ্বয়ের পরিবার ও এলাকাবাসী জানায়, শামিম ও রাকিব ভোরে গ্রামের পাঁশের বিলে মাছ ধরার জাল পাততে যায়। পরে তারা গিয়ে দেখে স্থানীয় আব্দুর ছাত্তারের ছেলে জামাল ও আবজাল নামে দুই ব্যক্তি তাদের জাল বিল থেকে উঠিয়ে ফেলে দেয়।এরপর উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। কিছু সময় পর সাজ্জাদ মাতুব্বরের নেতৃত্বে  ১৪-১৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায় শামিম ও রাকিবসহ তাদের পরিবারের ওপর। এতে গুরুত্বর আহতাবস্থায় ঐ দুই ভাই ও তাদের ভাগ্নে ইমনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ওই দুই ভাই শামিম ও রাকিবকে মৃত ঘোষনা করেন। 

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শফিকুর রহমান হত্যাকান্ডের ঘটনা নিশ্চিত করে জানান, হামলার ঘটনার মুল হোতা সাজ্জাক মাতুব্বরকে আটক করেছে পুলিশ।সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলে জানান তিনি।



No comments:

Post a Comment