Breaking

Friday, November 20, 2020

ড. ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ

 


রিফাত ইসলাম,নিজস্ব প্রতিনিধি :


ফরিদপুর পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম সেবা) এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ড. এম. এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এ. কে. এম ফরহাদুল কবির।


এ সময় আরও উপস্থিত ছিলেন ড. এম. এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর আকন, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন, কেন্দ্রীয় কমিটির  সাংগঠনিক সম্পাদক কে. এম মজিবুর রহমানসহ পৌর ও জেলার নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।


পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ করার পরে আলোচনার সময় ড. এম. এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এ. কে. এম ফরহাদুল কবিরকে প্রশ্ন করেন আপনি এ প্রতিষ্ঠানের পরিচালনা করার উদ্দেশ্য কি? কেন এ সংগঠন করার উদ্যোগ নিয়েছেন? জবাবে ফরহাদুল কবির বলেন আমি প্রয়াত ড. ওয়াজেদ সম্পর্কে পত্রিকায় জানতে পেরে তার ফ্যান হয়েছি। তারপর থেকে তার নাম তার স্মৃতি স্মরণে রাখার উদ্দেশ্যে সহযোগী সংগঠনের চেষ্টা করি। এছাড়াও ফরিদপুরের এসএম নুরুন্নবী সহ কয়েকজনের সাথে আলোচনা করি। তারপর ধীরে ধীরে এ ফাউন্ডেশন তৈরি করার জন্য কাজ করে বর্তমান সময় পর্যন্ত সংগঠনটি পরিচালনা করে যাচ্ছি। এসময় সভাপতি ফরহাদুল কবির আরোও বলেন করোনাকালীন সময়ে আমরা অসহায় মানুষের সহায়তা করেছি। ১০ বছর অতিক্রম করেছে এ সংগঠন। এ সংগঠন এর সদস্যদের মাধ্যমে প্রতি বছর শিক্ষার্থীদের উপবৃত্তি দিয়ে আসছি। আমরা বাইরের কারও নিকট থেকে কোনরকম আর্থিক কিছুই সংগ্রহ করি না। এছাড়াও এ সংগঠনে সদস্য নিযুক্ত করতে যে কোন ব্যক্তির তার অতীতের তথ্য সংগ্রহ করে যাচাই বাছাই করে নিযুক্ত করে থাকি। কোন হাইব্রিড ধরনের মানুষকে এ সংগঠনে যুক্ত করি না। যতটুকু সম্ভব যাচাই করে গ্রহণ করি সদস্য।


এছাড়াও ফরিদপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার প্রার্থী অমিতাভ বোসকে সর্বাত্মক সহযোগিতা করার আহ্বান জানান কেন্দ্রীয় কমিটির সভাপতি।


প্রকাশ থাকে যে, ফরিদপুরে কেন্দ্রীয় কমিটির কার্যাবলী  বাস্তবায়নের জন্য কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কে. এম মুজিবুর রহমানকে দ্বায়িত্ব পালনের অনুমতি প্রদান করেন।

No comments:

Post a Comment