Breaking

Saturday, May 1, 2021

প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করলেন রাজশাহী জেলা প্রশাসক

 


ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে আজ সকালে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জেলার ০৯টি উপজেলায় ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। জেলা প্রশাসক আব্দুল জলিল বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর পক্ষে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। 


সাম্প্রতিক করোনা ভাইরাসের বিস্তারলাভ প্রতিরোধে সরকারি সিদ্ধান্ত মোতাবেক লকডাউন থাকাকালীন সময়ে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে স্থানীয়ভাবে সংগৃহীত জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  নির্দেশনায় জেলা প্রশাসনের আয়োজনে আজ ২১০টি অসহায়, দুঃস্থ ব্যক্তি/পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে প্রতিজনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ লিটার করে সয়াবিন তেল প্রদান করা হয়।


এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন। সরকার আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রীর পক্ষে আজ আপনাদের এই সহায়তা প্রদান করা হলো। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন, মাস্ক পরিধান করবেন। অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ ধরণের সহায়তা প্রদান অব্যাহত থাকবে। আপনারা মনে রাখবেন সরকার ক্ষতিগ্রস্তদের বিষয়ে অবগত আছেন।


ত্রাণ বিতরণকালে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাহানা আক্তার জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষ ও আইসিটি) কল্যাণ চন্দ্রসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment