Breaking

Thursday, June 3, 2021

ফরিদপুরে জুয়া আইনের মামলায় ১২ ঘন্টার মধ্যে অভিযোগপত্র দাখিল



নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি : 


ফরিদপুরে জুয়া আইনের একটি মামলায় ১২ ঘন্টার মধ্যে অভিযোগপত্র দাখিল করেছে ভাঙ্গা থানা পুলিশ। এর আগে মঙ্গলবার বেলা সোয়া ১১টার সময় ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া গ্রামে মান্নান বেপারীর বসতবাড়ী পাশে মেহগনি বাগানের মধ্যে জুয়া খেলাকালিন সময়ে ৬জনকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে জুয়া খেলার টাকা সহ বিভিন্ন জিনিষ জব্দ করা হয় বলে পুলিশ জানিয়েছে।  


বুধবার ফরিদপুর পুলিশ সুপারের নির্দেশনায় বিভিন্ন তথ্য উপাত্ত যাচাই করে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। আটককৃতরা হলেন মোঃ মনির খান (৪০), রুহুল আমিন (৪০), সালাউদ্দিন হাওলাদার (৪০), আশিক বেপারী (২৫), রুবেল শরীফ (২৪), এনায়েত মিয়া (৪২)।


জানাগেছে গ্রেফতারকৃত আসামীগণ পেশাদার জুয়াড়ি হিসেবে এলাকায় ব্যাপকভাবে পরিচিত। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে এসআই (নিঃ) তাহসিনুর রহমান বাদী হয়ে এজাহার দায়ের করলে ভাংগা থানার অফিসার ইনচার্জ ভাঙ্গা থানার মামলা নং-০৩, তারিখঃ
০১-০৬-২০২১ খ্রিঃ, ধারা-১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ রুজু করেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) জয়ন্ত চৌধুরী জানান, মামলাটি পাওয়ার পর এ সংক্রান্ত সকল কার্যক্রম শেষে বুধবার মামলার আসামীদের বিরুদ্ধে ভাঙ্গা থানার অভিযোগপত্র নং-১৫৬ এর আলোকে ফরিদপুর ০৩ নং আমলী আদালতে কোর্ট ইন্সপেক্টর মোঃ নুরুল ইসলাম শেখ এর মাধ্যমে দাখিল করা হয়েছে। 

No comments:

Post a Comment