Breaking

Thursday, August 11, 2022

আলফাডাঙ্গায় চেয়ারম্যান প্রার্থী আশিকের উঠান বৈঠক | আমাদের ফরিদপুর

আলফাডাঙ্গায় চেয়ারম্যান প্রার্থী আশিকের উঠান বৈঠক | আমাদের ফরিদপুর


আলফাডাঙ্গা প্রতিনিধিঃ 

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আশিকুর রহমান (হৃদয় আশিক) নিয়মিত চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা।


সেই ধারাবাহিকতায় মঙ্গলবার (৯ আগস্ট) রাতে ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাইশা গ্রামে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে দলমত নির্বিশেষে বাইশা গ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।


এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, চেয়ারম্যান পদপ্রার্থী আশিক একজন তরুণ সমাজসেবক। তিনি ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডভিত্তিক হাট-বাজারে ঘরে ঘরে গিয়ে তাদের সঙ্গে মতবিনিময় করতে অবিরাম ছুটে বেড়াচ্ছেন। এরইমধ্যে তিনি এলাকায় নির্বাচনী আলোচনার ঝড় তুলেছেন। করোনা ভাইরাসের মহামারি মর্মান্তিক সময় তিনি হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এবং বিভিন্ন সময়ে তাদের মাঝে নগদ অর্থ সহায়তা, খাদ্য সামগ্রীসহ বিভিন্ন সহায়তা প্রদান করেছেন। মসজিদ, মাদ্রাসা, মন্দির ও সামাজিক কর্মকাণ্ডের অবদান রেখে যাচ্ছেন। এসব কর্মকাণ্ডের জন্য তরুণ সমাজসেবক আশিক ইউনিয়নে একজন নিষ্ঠাবান গ্রহণযোগ্য ও আলোচিত ব্যক্তি হিসেবে আলোচনায় এসেছেন। সেই কারণে তিনি উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাঠে কাজ করে যাচ্ছেন।



No comments:

Post a Comment