Breaking

Monday, October 31, 2022

ফরিদপুরে ৫ টাকার বিস্কুটের জন্য চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা -দৈনিক আমাদের ফরিদপুর

 

ফরিদপুরে ৫ টাকার বিস্কুটের জন্য চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা -দৈনিক আমাদের ফরিদপুর

সাইফুল ইসলাম মারুফ,সালথা:

ফরিদপুরের সালথায় মায়ের ওপর অভিমান করে বাবার মাফলার গলায় পেচিয়ে শাহেলা আক্তার নামে নয় বছর বয়সী এক শিশু ছাত্রী আত্মহত্যা করেছে।


রবিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার আটঘর ইউনিয়নের জয়কাইল গ্রামে এঘটনা ঘটে। নিহত শাহেলা জয়কাইল গ্রামের কৃষক মো. বিল্লাল মোল্যার এক মাত্র মেয়ে। সে জয়কাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।


নিহত ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান, রবিবার বিকাল ৫ টার দিকে শাহেলা কে তার মা সেলিনা বেগম ৫ টাকা হাতে দিয়ে দোকান থেকে একটি সুতার কাঠি কিনে আনতে বলে। কিন্তু শাহেলা সুতার বদলে একটি খাবার (বিস্কুট) কিনে আনে। বিষয়টি নিয়ে সেলিনা তার মেয়েকে রাগারাগি করে। এতে ক্ষিপ্ত হয়ে শাহেলা ঘরের ভিতরে গিয়ে আড়ার সঙ্গে বাবার মাফলার গলায় পেচিয়ে ঝুলে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে আড়া থেকে নামিয়ে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত্যু ঘোষনা করেন। 



সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, খবর পেয়ে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানা একটি অপমৃত্যুর মামলা হয়েছে।    

   

ফরিদপুর সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, এতো ছোট শিশুদের তো আত্মহত্যার বিষয়ে ধারনাই থাকার কথা নয়। তারপরেও কিভাবে কি হলো তা নিয়ে তদন্ত চলছে। আমরা তদন্তের স্বার্থে  লাশটি  মর্গে পাঠিয়েছি।




No comments:

Post a Comment