Breaking

Tuesday, November 8, 2022

আলফাডাঙ্গায় ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আশিকের জনসভা -দৈনিক আমাদের ফরিদপুর

আলফাডাঙ্গায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আশিকের জনসভা -দৈনিক আমাদের ফরিদপুর


আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ 

আসন্ন ২৯ ডিসেম্বর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা সদর ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু হয়েছে পুরোদমে।


এ নিয়ে ৩নং আলফাডাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের সাবেক সহ-সম্পাদক মো. আশিকুর রহমান (হৃদয় আশিক) গোটা ইউনিয়নবাসীকে নিজের অনুকূলে আনার লক্ষ্যে  মাঠ চষে বেড়াচ্ছেন। ইতিমধ্যে তিনি জনগণের ব্যাপক সাড়া পেয়েছেন।


এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার রাতে ৩নং আলফাডাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের (শুকুরহাটা, বাইশা, লাঙ্গুলিয়া, মধুনগর ও চর বাকাইল) জনসাধারণের উদ্যোগে মধুনগর এলাকায় নির্বাচনী জনসভা করেছেন তিনি। 


এসময় আশিক বলেন, দক্ষতা অর্জনের মাধ্যমে টেকসই উন্নয়ন করে ৩নং আলফাডাঙ্গা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করার প্রত্যয়ে ও সুশিক্ষিত সমাজ গড়ারই আমার লক্ষ্য। তাই সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা চাই। তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হই সর্বপ্রথম আমার কাজ হবে অসহায় নিপীড়িত অবহেলিত মানুষের জন্য কিছু করা। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও সকল প্রকার সরকারি ভাতার কার্ড প্রকৃত অসহায় যোগ্য ব্যক্তিরা পাই সেদিকে আমার দৃষ্টি থাকবে। 


সভায় নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হয়ে বিভিন্ন বক্তারা বক্তব্যের মাধ্যমে তরুণ চেয়ারম্যান পদপ্রার্থী পেয়ে সবাই উৎসবমুখর পরিবেশে শত শত মানুষের সমর্থনে আশিককে বিপুল ভোটে জয়যুক্ত করার প্রতিশ্রুতি দেয় এলাকাবাসী।


এদিকে তফসিল ঘোষণার পূর্ব থেকেই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণা ও  গনসংযোগ করে জনগণের ভালোবাসা অর্জন করেছেন সাবেক এ ছাত্রলীগ নেতা। ইউনিয়নের প্রতিটি গ্রামের নতুন ভোটারদের কাছে আকৃষ্ট হয়েছেন তিনি।  আশিক করোনা নামক মহামারীতে অসহায়, ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।


প্রসঙ্গত, সোমবার (৭ নভেম্বর) আলফাডাঙ্গা সদর ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী ১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিল, ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১০ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার ও ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা হতে বিরতিহীনভাবে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

No comments:

Post a Comment