Breaking

Monday, December 5, 2022

সালথার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সোহাগ খান

সালথার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সোহাগ খান
সালথার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সোহাগ খান


শরিফুল হাসান, সালথা(ফরিদপুর):

ফরিদপুরের সালথা উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান আটঘর ইউনিয়নের সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আটঘর ইউনিয়ন প‌রিষ‌দের বারবার নির্বা‌চিত চেয়ারম্যান মো: শহীদুল হাসান খান সোহাগ।


সোমবার বিকালে অত্র বিদ্যালয়ে সকল অভিভাবক সদস্য ও শিক্ষক সদস্যদের সম্মতিক্রমে তিনি সভাপতি নির্বাচিত হন।


সালথা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী বলেন, গত ৩০ নভেম্বর সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে চারজন অভিভাবক সদস্য, একজন সংরক্ষিত মহিলা সদস্য, একজন দাতা সদস্য ও তিনজন শিক্ষক সদস্য নির্বাচিত হয়। এই নির্বাচিত সদস্যদের সম্মতিক্রমে আটঘর ইউপি চেয়ারম্যান মো: শহীদুল হাসান খান সোহাগ সভাপতি নির্বাচিত হয়েছেন।


সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাস ব‌লেন, বি‌শিষ্ট শিক্ষানুরাগী ও আটঘর ইউ‌পি চেয়ারম‌্যান ‌মো: শহীদুল হাসান খান সোহাগ আমা‌দের স্কু‌লের সভাপ‌তি হওয়ায় আমরা সক‌লেই আনন্দিত। সভা‌প‌তির দিক‌নি‌র্দেশনায় আমরা আমা‌দের প্রতিষ্ঠান‌টি‌কে উপ‌জেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠান হি‌সে‌বে গ‌ড়ে তুল‌বো।


সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের সদ্য নির্বাচিত সভাপতি ও আটঘর ইউপি চেয়ারম্যান মো: শহীদুল হাসান খান সোহাগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার প্রতি অনেক বেশী আন্তরিক। আমি সভাপতি নির্বাচিত হওয়ায় সর্বপ্রথম কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলা‌দেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সদ‌্য প্রয়াত সংসদ উপ‌নেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য কৃ‌ষিবীদ শাহদাব আকবর লাবু চৌধুরীর প্রতি । এছাড়া বিদ‌্যাল‌য়ের ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টির সকল সদস্যদের সম্মতিক্রমে আমাকে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে এজন্য আমি অভিভূত ও তা‌দের প্রতি কৃতজ্ঞ। তারা আমা‌কে যে দা‌য়িত্ব দি‌য়ে‌ছেন সেটা আমি সর্বোচ্চ গুরুত্ব দি‌য়ে পালন কর‌বো।


তি‌নি আরো ব‌লেন, সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যালয় সালথা উপ‌জেলা স্বনামধন্য একটি প্রতিষ্ঠান। বিদ্যালয়টির শিক্ষাব্যবস্থা ও অবকাঠোমোগত মানউন্নয়ন এবং শিক্ষার্থীদের সকল সুযোগ-সুবিধা বাস্তবায়নের জন্য আমি সর্বোচ্চ কাজ করব। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


No comments:

Post a Comment