Breaking

Wednesday, July 24, 2019

টঙ্গীতে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি: আটক ৪

এএফ ডেস্ক/গাজীপুর-
গাজীপুরের টঙ্গী নতুন বাজার এলাকার ভূঁইয়া টাওয়ারে শ্যামল গোল্ড ওয়ার্কস নামে একটি স্বর্ণের দোকানে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনাটি ঘটে। এ সময় ডাকাতদলের সদস্যরা দোকানির মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ৫০ ভরি স্বর্ণালংকার ও নগদ দেড় লাখ টাকা লুটে নেয়। এ ঘটনায় স্বর্ণের দোকানের মালিক শ্যামল পোদ্দারসহ ২জন আহত হন। জড়িত সন্দেহে ৪জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা ও একটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

দোকান মালিক শ্যামল পোদ্দার জানান, রাতে ৪-৫ জন লোক ক্রেতা সেজে দোকানের ভেতর প্রবেশ করে। এরপর হঠাৎ ডাকাতদলের সদস্যরা তার মাথায় অস্ত্র ঠেকিয়ে স্বর্ণালংকার বের করে দিতে বলে। এ সময় তিনি তার দোকানে থাকা প্রায় ৫০ ভরি স্বর্ণালংকার বের করে দিলে ডাকাতেরা দ্রুত ব্যাগে ভরে। চলে যাওয়ার সময় দোকানের সামনে তিনটি হাত বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। ঘটনাস্থলেই দুটি বোমা বিষ্ফোরিত হয়। বোমাগুলো ফাটানোর পর পুরো এলাকা অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে। সবাইকে আতঙ্কিত করে আব্দুল্লাহ স্টোর নামক বাজারের অপর একটি দোকান থেকে নগদ বিশ হাজার টাকা নিয়ে দ্রুত মাইক্রোবাসযোগে পালিয়ে যায়। যাওয়ার সময় রাস্তার উপর আরও একটি হাতবোমা ফাটায় ডাকাতদল। 
খবর পেয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ আহসান রাসেল এমপি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পুলিশকে ঘটনার সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনার নির্দেশ দেন।
পরে পুলিশ অভিযান চালিয়ে দত্তপাড়া ফাইসন্স রোড এলাকা থেকে এ ঘটনায় জড়িত সন্দেহে খালেদ হোসেন খান প্রিন্স (৩১), মো. খাইরুল ইসলাম (২৯), বোরহান মিয়া (৩২) ও গাড়ি চালক আমজাদ মোল্লাকে (৩১) আটক করে। এ সময় তাদের ব্যবহৃত একটি সাদা মাইক্রোবাস (নং-ঢাকা মেট্রো-চ-৫৩-৯৫৮৬ ) আটক করা হয়।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

No comments:

Post a Comment