Breaking

Wednesday, July 24, 2019

টঙ্গীতে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা

এএফ ডেস্ক/গাজীপুর-
টঙ্গীর গাজীপুরা কাজীবাড়ি চন্দ্রিমা সোসাইটি এলাকায় গতকাল বুধবার সকালে মুন্না (১৩) নামে এক স্কুল ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্ত্বরা। নিহত মুন্না উত্তরার শাহিন ক্যাডেট স্কুল এ- কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে পটুয়াখালী জেলার বাউফল থানার তাঁতেরকাঠী গ্রামের মিজানুর রহমানের ছেলে। নিহত মুন্নার বাবা ঢাকার বনানীতে একটি জনশক্তি অফিসে চাকরি করে ওই এলাকার হাবিবুর রহমানের ৫মতলা বাড়ির ৪র্থতলায় সপরিবারে বসবাস করেন।

নিহতের খালু শাহাদাত হোসেন জানান, উত্তরা শাহিন ক্যাডেট স্কুল এ- কলেজের ছাত্র মুন্না বেশ কয়েকদিন যাবত জ¦রে ভোগছিল। পরে তাকে হোস্টেল থেকে বাসায় নিয়ে আসা হয়। সেই থেকে সে বাসায়ই থাকছিল। একপর্যায়ে গতকাল সকাল সাড়ে ৮টায় মুন্নাকে একা বাসায় রেখে তার মা মুকুল বেগম ছোট ছেলে তামিমকে নিয়ে স্কুলে যান। স্কুল থেকে বাসায় ফিরে মুন্নার নিথর দেহ খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। ধারালো অস্ত্রের আঘাতে মুন্নার নাড়িভুঁড়ি বের হয়ে গিয়েছিল এবং কণ্ঠনালী ছিল কাটা। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই আবদুস সালাম নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে প্রেরণ করেন। 
খবর পেয়ে মহানগর পুলিশ কর্মকর্তারা বাড়িটি ঘেরাও করে রাখে। তবে কে বা কারা এবং কি কারণে মুন্নাকে হত্যা করেছে এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে কেউ কিছুই বলতে পারেনি।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

No comments:

Post a Comment