Breaking

Thursday, August 15, 2019

চরভদ্রাসনে জাতীয় শোক দিবস পালিত

এএফ ডেস্ক/চরভদ্রাসন-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে সরকারি বেসরকারি ও স্বায়তশাষিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত্ত রাখার পর কালো ব্যাচ ধারন করে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতীতে পুস্প স্তবক অর্পন করা হয়। এরপর এক বর্ণাঢ্য শোক র‌্যালী উপজেলার মেইন মেইন সড়ক প্রদক্ষিনের পর মোস্তফা কমিউিনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন মুসা। উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা, ফরিদা পারভীন ও উপজেলা সহকারী কমিশানর (ভুমি) ফারজানা নাসরীন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভার সার্বিক পরিচালনা করেন শিক্ষক মো. রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবুল কালাম আজাদ, থানা ভার প্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ, স্থানীয় আ.লীগ সভাপতি মো. আজিজুল হক মাষ্টার, মুক্তিযোদ্ধা শফি উদ্দিন খালাসী, আবুল কালাম মাষ্টার, সাংবাদিক মো. মেজবাহ উদ্দিন, স্থানীয় নেতা মো. শাহজাহান মোল্যা, দিপু খালাসী ও রাসেলুজ্জামান প্রমূখ।
এছাড়া দিবসের দ্বিপ্রহরে বাদ যোহর উপজেলার বিভিন্ন মসজিদ মন্দির ও গীর্জায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার শহীদ পরিবার বর্গের রূহের মাগফোরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা পর উপজেলার চারটি ইউনিয়নের বিভিন্ন স্থানে কাঙালি ভোজের আয়োজন করা হয় বলেও জানা যায়।

No comments:

Post a Comment