Breaking

Friday, February 26, 2021

ফরিদপুরে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন; আটক-১

 



নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি ঃ

ফরিদপুরের সালথায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সালথা উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে শিশুটির মা বাদী হয়ে সালথা থানায় একটি মামলা দায়ের করে। পরে ধর্ষককে ওই রাতেই আটক করে থানা পুলিশ।


জানা যায়, বুধবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় আরবি পড়ে আশার সময় একা পেয়ে শিশুটিকে মায়ের কাছে নিয়ে যাবার কথা বলে বাড়ির পাঁশে একটি বাঁশবাগানে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে প্রতিবেশী ১৪ বছরের এক কিশোর। পরে মেয়েটির কান্নাকাটি দেখে মা জিজ্ঞাসা করলে মেয়েটি কুকর্মের বিষয়টি জানান।


ঘটনার বিষয়ে শিশুটির মা জানান, আমার নাবালিকা শিশু বাচ্চা মেয়ে তার সাথে এই রকম ঘটনা ঘটেছে আমি এর বিচার চাই। আমরা গরীব মানুষ আমার স্বামী ঢাকায় গার্মেন্টস এ চাকরি করে যা রোজগার করে তাই দিয়ে কোনো মতে আমাদের সংসার চলে। আমার মেয়ের সামনে কি হবে। আমার শিশু মেয়ের সাথে যে এই জঘন্য কাজ করেছে আমি উপযুক্ত বিচার চাই।

 ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমের পরিবারকে থানায় নিয়ে আসি। ভিকটিমের পরিবার ও ভিকটিমের সাথে কথা বলেছি। ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষণ করা হয়েছে এই মর্মে একটি মামলা দায়ের করেছে। ঘটনার সাথে সম্পৃক্ত অভিযুক্তকারীকে গ্রেফতার করা হয়েছে।


No comments:

Post a Comment