Breaking

Sunday, August 27, 2023

চরভদ্রাসন প্রিমিয়ার লিগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

 

চরভদ্রাসন প্রিমিয়ার লিগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত
চরভদ্রাসন প্রিমিয়ার লিগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরভদ্রাসন স্পোর্টিং ক্লাবের আয়োজনে “ চরভদ্রাসন প্রিমিয়ার লীগ-২০২৩”  এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার(২৬ আগষ্ট) বিকেল ৪ টায় উপজেলার চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


উক্ত খেলায় মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদকে  ১-০ গোলে পরাজিত করে আরামবাগ ক্রীড়া চক্র বিজয় লাভ করে। খেলা শেষে বিজয়ী এবং রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চরভদ্রসন সরকারি কলেজের অধ্যক্ষ ড. নিখিল রঞ্জন বিশ্বাস,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা,উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মেল্যা,বিশিষ্ট রাজনীতিবীদ আনোয়ার আলী মোল্যা,বনিক সমিতির সাবেক সভাপতি শহীদুল ইসলাম মোল্যা,ভিপি মিজান, মুক্তিযোদ্ধা বৃন্দ,সাংবাদিক সহ স্থানীয় ক্রিয়া প্রেমিরা।


এসময় চরভদ্রাসন স্পোর্টিং ক্লাবের সভাপতি নাজমুল হেসেন, সাধারণ সম্পাদক নিয়াজ মাখদুমসহ অত্র ক্লাবের সকল সদস্য এবং অন্যান্য স্পনসরশীপগণ উপস্থিত ছিলেন।


খেলায় প্রায় ৫ হাজর দর্শক উপস্থিত ছিলেন।পুরো খেলাতে মাত্র ১ টি গোল হওয়ায় খেলাটি ছিল উত্তেজনায় ভরপুর। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন মুসা।এছাড়া ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন মেহেদি।সেরা গোলকিপার নির্বাচিত হন রোহান।এ সময় বিজয়ীদের ট্রফি ও অন্যান্য খেলোয়ার ও অতিথি বৃন্দের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।



No comments:

Post a Comment