Breaking

Thursday, November 9, 2023

সালথায় কাজী আব্দুস সোবহানের গণসংযোগ ও লিফলেট বিতরণ

  

সালথায় কাজী আব্দুস সোবহানের গণসংযোগ ও লিফলেট বিতরণ

শরিফুল হাসান,সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ


প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার  বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে মোটরসাইকেল শোভাযাত্রা,লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও রিয়া রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুস সোবহান।


আজ বৃহস্পতিবার বিকেলে   বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল অবরোধের বিরুদ্ধে মটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। এটি সালথা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এবং সালথা বাজারে সাধারণ  মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উন্নয়নের লিফলেট বিতরণ ও গণ সংযোগ  করেন। পরে সালথা বাজার মসজিদের নির্মাণাধীন ভবনের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। 


এ সময় জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি কাজী সুমন, সাংগঠনিক সম্পাদক কাজী রাজু, কার্যনির্বাহী সদস্য ফারুক মন্ডল, সালথা উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেজবাহ উদ্দিন মিঠু, সালথা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন বাচ্চু, সালথা বাজার জামে মসজিদের সাধারণ সম্পাদক আব্দুর রহমান মাতুব্বর, সালথা উপজেলা মৎস্য জীবিলীগের যুগ্ম-আহবায়ক হ্নদয় খান সুমন সহ স্থানীয় মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ উপস্থিত  ছিলেন। 


জনসংযোগ কালে  কাজী আব্দুস সোবহান  বর্তমান সরকারের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ড জনগনের কাছে তুলে ধরেন এবং পুনরায় বিপুল ভোটে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করতে জনগনের কাছে তার আশাবাদ ব্যক্ত করেন।

No comments:

Post a Comment